শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
বিএনপি’র নেতা আসাদুল হাবিব দুলু’র জামিন

বিএনপি’র নেতা আসাদুল হাবিব দুলু’র জামিন

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি, সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু’র ডিজিটাল নিরাপত্তা আইন ও শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলার এজাহার নামীয় আসামী হিসেবে স্থায়ী জামিন পেয়েছেন।

 

সোমবার (১ এপ্রিল) দুপুরে লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতে বিএনপি’র নেতা আসাদুল হাবিব দুলু উপস্থিত হয়ে স্থায়ী জামিন লাভের জন্য আবেদন করেন।

 

লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মিজানুর রহমান স্থায়ী জামিন মঞ্জুর করেন।

 

এর আগে চলতি বছরের ২৯ জানুয়ারি উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের অন্তর্বতীকালীন জামিন লাভ করেন বিএনপি’র নেতা আসাদুল হাবিব দুলু।

 

উল্লেখ্য যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে একাধিকবার কটুক্তি ও এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার অভিযোগে বিএনপি নেতা আসাদুল হাবিব দুলু’র বিরুদ্ধে ২০২৩ সালের ১৩ সেপ্টেম্বর বিকেলে লালমনিরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের হয়েছে।

 

উক্ত মামলাটি দায়ের করেন লালমনিরহাটের বিশিষ্ট আইনজীবী মোঃ রাকিবুল ইসলাম খান।

 

অন্যদিকে ২০২৩ সালের ২৯ অক্টোবর বিএনপির ডাকা হরতাল ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর বাজার এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে রক্তাক্ত সংঘর্ষ হয়েছে। এ সময় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হন। ২৯ অক্টোবর দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়।

 

এ ঘটনায় ২০২৩ সালের ১ নভেম্বর লালমনিরহাট সদর থানায় নিহত শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলমের বন্ধু ও আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম খান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

এ মামলায় বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুকে ১নম্বর আসামীসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের ৮১জনের নাম পরিচয় উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩০০/৪০০জনকে আসামী করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone